আসালামু আলাইকুম। আজকে অনেক দিন পরে কেন জানি খুবই মনে চাচ্ছে কিছু লিখি । তাই ভাবছিলাম কি লিখা যায় । এটা আমার পরিচিত ভাই এর প্রশ্ন ছিল। তার উত্তর টা আপনাদের জন্য  তুলে দিলাম যদি কেউ সামান্য উপকৃত হয় তাহলে আমার তুলে দেয়া টা সার্থক।

আমরা সবাই লং টেল কিওয়ার্ড খুজি হারিকেন জ্বালাইয়া । কারন লং টেল কিওয়ার্ড খুবই সহজে রাঙ্ক করানো যায়। এছাড়া লং টেল কিওয়ার্ড দিয়ে আপনি যে ট্র্যাফিক পাবেন সেটা আপনার রিয়েল টার্গেটেড ট্র্যাফিক। ভাবছেন কিভাবে লং টেল কিওয়ার্ড খুজে পাবেন । আজকে আমি আপনাকে দেখাবো কিভাবে আপনারা খুবই সহজে ফ্রী মেথডে লং টেল কিওয়ার্ড  খুজে পাবেন। তো যাওয়া জাক আমাদের আজকের পর্বে ।

 

#স্টেপ ১ঃ প্রথমে আমরা  এর লিংকে যাবো

#স্টেপ ২ঃ তারপর আপনি সার্চ বক্সে আপনার নিস লিখে সার্চ করুন ।  তারপর আপনি কোন দেশের জন্য  লং টেল কিওয়ার্ড  খুজছেন সিলেক্ট করে দিন  এবং সবার শেষে গেট  কোসছেন জাইগায়  ক্লিক করুন ।

নিচের ছবি লক্ষ্য করুন । আপনার উপরের বলা প্রসেস দেখতে হলে ।

long tail keywords finding bangla tutorial step by step

# স্টেপ ৩ঃ এবার দেখেন  আপনার সামনে সে আপনার টার্গেটেড নিসের সকল লং টেল কিওয়ার্ড   খুজে নিয়ে আসছে । চাইলে আপনি অক্ষর আকারে বা টপ সার্চ আকারে দেখতে পারবেন ।

নিচের ছবি লক্ষ্য করুন । আপনার উপরের বলা প্রসেস দেখতে হলে ।long tail keywords finding bangla tutorial

#স্টেপ ৪ঃ আপনার যেই রকম ইচ্ছা আপনার টার্গেটেড নিসের সকল লং টেল কিওয়ার্ড  গুলিকে  সাজাইয়া নিয়ে ডাউনলোড করতে পারবেন । চাইলে আপনি পুরো  লং টেল কিওয়ার্ড গুলিকে  একটা ফাইলে পেতে পারেন । সব ফাইলে একবারে ডাউনলোড করাবার জন্য Export to CSV  টে ক্লিক করুন ।

নিচের ছবি লক্ষ্য করুন । আপনার উপরের বলা প্রসেস দেখতে হলে ।long tail keywords finding tutorial

এইভাবে করে আপনি খুব সহজে আপনার নিসের লং টেল কিওয়ার্ড খুজে পেতে পারেন ।

 

আজ যাচ্ছি তবে যাচ্ছি না  আবার দেখা হবে নতুন কোন বিষয় নিয়ে  ততোক্ষণ ভাল থাকুন ও আপনার আশে পাশের  মানুষ গুলিকে ভাল রাখুন ।আমার ব্লগকে সাবস্ক্রাইব করতে ভুলবেন না  নিউ আপডেট পাবার জন্য ।

ধন্যবাদ

 

 

 

Comments

comments