আসালামু আলাইকুম সবাই কেমন আছে? আশা করছি ভাল রয়েছেন। সবাইকে শীতের আগাম শুভেচ্ছা জানিয়ে আজকের লিখাটা শুরু করছি । আজকের লিখাটা আমি লিখছি আমার এক ভাই এর প্রশ্নের উত্তর করার জন্য। আপনাদের সাথে শেয়ার করছি কারন আপনাদের ও কাজে লাগতে পারে তাই ।

কিভাবে করে কম টাকায় গেস্ট পোস্ট করা যায়। আপনি কিভাবে গেস্ট পোস্ট করেন?

এটা আমার কাছে মোটামুটি কমন প্রশ্ন আমি প্রায় সময় কিছু লিংক দিয়ে বলি আমি ফ্রী করতে চেষ্টা করি কিছু টাকা পয়সা মাঝে মাঝে ভাংতে হয়। এই বলে আমি কেটে পরি।

আজকে আমি আপনাদের সাথে আমার কিছু তরিকা শেয়ার করছি ।

 

পন্থা ০১– আমি চেষ্টা করি আমার নিসে নিউ ওয়েবসাইট যারা তাদের খুজে বের করতে । কারন হয় সে নিউ মার্কেটার না হয় সে এক্সপার্ট কেউ এই লাইনে যে নিউভাবে এই নিসে কাজ শুরু করছে ।

যদি নিউ হয় তাহলে আমি তাকে আমার পোস্ট টা রিকমেন্ড করতে বলি ও তার টা ও করে দেই।

তবে আমি যেই কাজ টা করি তাকে আমার নিউ  একটা পোস্ট করে সেইখান থেকে দিয়ে দেই আর আমার মেইন টায় নেই । আর এক্সপার্ট হইলে তার মেইন আমার মেইন  পোস্ট ইন্টার চেইনজ করি।

 

এইবার ভাবছেন কিভাবে খুজে পাবেন তার জন্য  আপনি চাইলে পেইড সফটওয়্যার ইউস করতে পারেন। এটার জন্য আপনি বাজসুমোমেন্সন ইউস করতে পারেন ।

 

 

আশা করছি আপনার এই পন্থাগুলি ফল করে কম খরচে গেস্ট পোস্ট করতে পারবেন। যদিও কিছু  কিছু পন্থা নিয়ে আমি বিস্তারিত লিখি নাই। পরে যদি আপনাদের  সাড়া পাই তাহলে ঐ ব্যাপার নিয়ে বিস্তারিত লিখব।

পরিশেষে বলতে চাই আমি আপনাদের মতন নিউবি যদি কোথাও ভুলভাল লিখে থাকে বা বুঝতে কোথাও প্রব্লেম ফেইস করেন তাহলে কমেন্ট করে জানাবেন ।

 

আপনার সকল প্রশ্ন মতামত জানাতে পারেন চ্যাট বক্সে এসএমএস দিয়ে কিংবা আমার পেজে ইনবক্স করে।

আজ যাচ্ছি তবে যাচ্ছি না সামনে আপনাদের সাথে হাজির হব নতুন কোন ডিজিটাল মার্কেটিং টিপস ও টিক্স নিয়ে। ধন্যবাদ সবাইকে ।

সহজে গেস্ট পোস্ট খুজে পাবার রাস্তা
1.3 (25.71%) 56 votes

Comments

comments