কিওয়ার্ড ও কোইয়ারি কি

আসালামু আলাইকুম ।আজকে সবার সামনে হাজির হলাম একটা শর্ট টিউন নিয়ে । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো কিওয়ার্ড ও কোইয়ারি কি ।

জানি এটা নিয়ে অনেকের মনে সন্দেহ আছে আবার আমরা কেউ কেউ খালি জানি সার্চ ইঞ্জিনে আমরা যাহা সার্চ করি তাহাই কিওয়ার্ড। আজকে আশা করছি এই শর্ট পোস্ট টা আপনাকে একটু হলেও জানতে ও বুঝতে সাহায্য করবে কিওয়ার্ড ও কোইয়ারি  কি। তো যাওয়া যাক আজকের পোস্টে ।

কিওরাড ও কুয়ারি কি

কিওয়ার্ড ও কোইয়ারি  কি
আমরা কিছু না জানলেই গুগল এ সার্চ দেই ।আসলে আমরা সব সময় সার্চ দিবার সময় কিওয়ার্ড দিয়ে সার্চ দেই না । আপনি বলতে পারেন তবে আমরা কি করি গুগলে সার্চ দিবার সময় ।
আমরা গুগলে মাজে মাজে সার্চ দেই কিওয়ার্ড দিয়ে মাজে মাজে কোইয়ারি  করি । আসুন তাহলে আজকে জানি যে সার্চ ও কোইয়ারি  কি ?

কিওয়ার্ড : সার্চ হছে আপনি জানেন যে আপনার কি চাই তবে আপনি জানেনা বা জানতে পারেন ওয়েব সাইটের নাম এটা হচ্ছে সার্চ ।
Example:house paint,bye cycle, skinny jeans etc.

কোইয়ারি  : কোইয়ারি  হল আপনি কিছু জানতে চান বাট আপনি গুগল কে গিয়া বললেন যে how to,how can,what is ……………।। তারপর গুগল আপনাকে সার্চ রেজাল্টে উত্তর দিলও তাই হল কোইয়ারি ।

Example: how to create a facebook page,best car in the world, skinny jeans juniors etc.

আপনার মনের জাগ্রত প্রশ্ন শেয়ার করে ফেলুন  কমেন্ট বক্সে , আমি আপনার প্রশ্নের উত্তর দিবার চেষ্টা করবো। যারা এখন ও সাবসক্রাইব করেন নাই তাদের বলছি আপনার সামনের সাপ্তাহিক ব্যাকলিংক সোর্স মিস না করতে চাইলে এখনি সাবসক্রাইব  করে ফেলুন ।আজ যাচ্ছি কিন্তু যাচ্ছি না আবার আপনাদের সামনে হাজির হব  এসইও এর দুষ্ট মিষ্টি কোন টপিক নিয়ে । আল্লাহ হাফিজ

Get more stuff

Subscribe to our mailing list and get interesting stuff and updates to your email inbox.