আজ আমি আপনাদের সামনে আর একটি ব্যাকলিঙ্ক এর একটি সোর্স নিয়ে আলোচনা করবো আশা করছি এর মাধ্যমে আপনার সাইট এর জন্য কিছু ভাল কুয়ালিটি ব্যাকলিঙ্ক পাবেন।

আমরা সবাই সালতামামী এর সাথে পরিচিত ।কেউ না জেনে থাকলে বা ভুলে গেলে তাদের জন্য বলছি সালতামামী হল সারা বছরের উল্লেখযোগ্য ঘটনা নিয়ে সাজানো একটা ক্রোড়পত্র, যেখানে সব বছরের উল্লেখযোগ্য ঘটনা সাজানো থাকে।সালতামামির চাহিদা কিন্তু অনেক বেশি থাকে।ভাবছেন নিশ্চয়ই যে পেপার ওয়ালারা সালতামামী পেপারে লিখে রাখে সাইট এর জন্য সালতামামী কিভাবে করবো।আমার সাইট এর জন্য সালতামামী কিভাবে কাজ করবে, এই সব প্রশ্নের উত্তর নিয়ে আজকের এই লিখাটা সাজানো হইছে।

ব্যাকলিঙ্ক সোর্স-৬
কাগজ ওয়ালারা সালতামামী কাগজে বানিয়ে ছাপে তেমনি কিছু ওয়েবসাইট আছে তারা লিংক এর সালতামামী করে রাখে। আপনি যদি ওয়েব সালতামামী করা ওয়েব সাইট দিয়ে লিংক পেয়ে যান তবে আপনি খুবই ভাল একটা ব্যাক লিংক পেলেন কারন আমরা যেমন কাগজের সালতামামী যত্ন সহকারে সংরক্ষণ করি তেমনি যারা রিসার্চ করে তারা ওয়েব এর সালতামামী বুকমার্ক করে রাখে। বুকমার্ক করে রাখার কারনে সারা বছর ধরে এই সব লিংক থেকে আপনি ভালই ভিজিটর পাবেন। এখন ভাবছেন কিভাবে ওয়েব সালতামামী করা সাইট গুলিকে খুজে বের করবেন।প্রথমে মামা এর কাছে যাই তারপর এই স্টিং গুলি সার্চ করুন।

☑“your keyword” + “link roundup”
☑“your keyword” + roundup
☑“your keyword” + “best of”
☑“your keyword” + this week

এরপর আপনি ঝটপট ওয়েব সালতামামী করা ওয়েব সাইট গুলিকে একটা এক্সেলে নিয়ে সাজিয়ে ফেলুন।এরপর আর কিছু আপনাকে করতে হবেনা জাস্ট তাদের মেইল করুন।মেইল এর পজিটিভ রিপ্লে দিলে আপনি কি করবেন আমি বললাম না আপনি বুঝে নেন। এইভাবে করে আপনি খুবই ভাল কুয়ালিটিফুল কিছু ব্যাক লিংক পেতে পারেন।

Rate this post

Comments

comments