সবাই    কেমন আছেন । আশা করছি ভাল আছেন সবাই। আজকে ৪ দিন ধরে আমি ভাল নাই অসুস্ততা এর জন্য । তারপর  শুয়ে শুয়ে এই সাইট দিয়ে কিভাবে ব্যাকলিংক পেলাম তাই নিয়ে ভাবছিলাম । সেই ভাবনা থেকে ভাবলাম আপনাদের কে শেয়ার করি কিভাবে আপনারা ও ফ্রী ফ্রী এমন একটা ব্যাকলিংক পেতে পারেন । আসুন তাহলে সেই ভাবনার ফলাফল জানা যাক । ব্যাকলিংক-সোর্স-০৮ আপনাকে সুস্বাগতম ।

 

আমি আপনাদের সাথে বলবো না ব্যাকলিংক যে কুয়ালিটি ব্যাকলিংক এর প্রয়োজনীয়তা এখন কারন আমি খুবই ভাল করে জানি আপনারা এর কুয়ালিটি ব্যাকলিংক এর প্রয়োজনীয়তা ভাল করেই জানেন । তারপর ও এটা একটা কুয়ালিটি ব্যাকলিংক আমার মতে তাই আপনাদের সাথে শেয়ার করছে । আগেই বলছি আমি নিজে ব্যাকলিংক পেয়েছি যেই মেথডে আপনাদের তাই শেয়ার করবো ।

প্রথমে আপনি এই ইউআরএলে যাবেনঃ http://www.aviation-links.co.uk/models.html

তারপর আপনার সামনে এমন একটা ছবি ভেসে আসবে ।

Screenshot_1

তারপর কি করতে হবে ভাবেছেন কি ? ভাব্বার দরকার নেই আমি আপনাদের সাথে এখনি শেয়ার করছি  ।

 

স্টেপ ১:  প্রথমে আমরা সাইট এর এই পেজে এর ডেড লিংক খুজে বের করবো । ডেড লিংক  কি:  এই খানে যেই লিংক গুলা আছে করা তার কোন ইউআরএলে গেলে ৪০৪ কোড দেখায় ।  সেই গুলি ডেড লিংক  ।

তারপর আমরা একটা ডেড লিংক   কপি করে নিয়ে আসবো ।

 

স্টেপ ২:   এরপর আমরা আমাদের বাঙালি চরিত্র দেখাবো মানে তেল মারবো । প্রথমে আপনি আপনার মেইল অ্যাড্রেসে গিয়ে আপনার নাম ধাম বলে একটা মেইল করবেন যে  তোমার ওয়েবসাইট এর এই ডেড লিংক  মুছে ফেলা উচিত কারন কেউ রিসোর্স খুজতে গিয়ে  আমার মতন এই লিংকে ক্লিক করে নাজেহাল হতে পারে। তারপর লাস্টে আপনি বলবেন তোমার সাইট থেকে লিংক টা মুছে আমাকে জানালে আমি খুবই খুশি হতাম । ভাবতাম যে তুমি আমাকে ফ্রেন্ড হিসেবে গ্রহন করেছো । তারপর আপনার স্ক্যাইপ , সোশ্যাল অ্যাকাউন্ট লিংক দিয়ে বাই বলে দিয়ে মেইল পাঠাইয়া দিবেন ।

 

স্টেপ ৩:    আমার ক্ষেত্রে মাত্র ৫ দিন পর ফিরতি মেইলে লিংক টা মুছে ধন্যবাদ জানাইছে । আমি তখন তাকে আবার তেল দিয়ে বলবো আমি আজকে বাচ্চার ন্যাপকিন কিনতে গিয়ে একটা সাইট ভিজিট করলাম খুবই ইনফরমেটিভ তুমি চাইলে তার লিংক তোমার এত  বড় রিসোর্স  ওয়েবসাইটে শেয়ার করে তোমার ভিজিটরকে সঠিক ডিসিশন নিতে সহযোগিতা করতে পারো । তারপর আপনি আপনার সাইট এর মেইন কিওয়ার্ড সাথে আপনার ইউআরএলে দিবেন । আবার আগের মতন করে বলবেন তোমার সাইট থেকে লিংক টা অ্যাড করে আমাকে জানালে আমি খুবই খুশি হতাম ।

 

নোটঃ কেউ পারলে এক সাথে ওর সব ডেড লিংক ধরাইয়া দিয়েন না তাইলে বাঁশ আপনি  না খাইলেও  বাকি সবাই বাঁশ খাবে তাইলে টাকা দিয়ে লিংক নিতে হবে।

আপনার এক সাইট এর জন্য  একাধিক বার নিয়েন না । তাইলে এটা স্প্যামই হয়ে যাবে ।

ভাই কেউ দয়া করে এই লিংক সেল করতে যাইয়েন না

ব্যাকলিংক সোর্স -০৭ পড়তে চান , চলে যান এই লিংকে ।

 

ধন্যবাদ সবাইকে ।

Comments

comments